২০১৮ সালেই রাষ্ট্রপতি হবেন এরশাদ

ershadজাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন বলেছেন, ২৮ বছর পর ২০১৮ সালেই ক্ষমতা গ্রহণ এবং রাষ্ট্র ক্ষমতার মহাসড়কে জাতীয় পার্টি। ২০১৮ সালেই রাষ্ট্রপতি হবেন এরশাদ।

সোমবার (১ জানুয়ারি) সিলেট জেলা জাতীয় পার্টির উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্টে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এর আগে জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পার্টির উদ্যোগে নগরীতে এবটি র‌্যালি বের করা হয়।

সেলিম উদ্দিন বলেন, দুই দুইবার পাঁচ-পাঁচটি আসন থেকে নির্বাচিত হয়ে জনপ্রিয়তার ইতিহাস রচনা করেছেন এরশাদ। রংপুরের সিটি নির্বাচন প্রমাণ করে ইতিহাসের পুনরাবৃত্তির অপেক্ষায় জাতীয় পার্টি। জাতীয় পার্টিকে নিঃশর্ত সমর্থন করতে আওয়ামী লীগ ও বিএনপি বাধ্য হবে। সিলেট বিভাগের ১৯টি আসন জাতীয় পার্টি পুনরুদ্ধার করতে চায়। এজন্য নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি বাহার খন্দকারের সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহীদ লশকর বশীরের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোহাম্মদ মজির উদ্দিন চাকলাদার, আবুল হাসনাত ও নাজমুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373