বেড়ার নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে এমপি টুকু ও ইউএনও

বেড়ার নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে এমপি টুকু ও ইউএনও

tukuআরিফ খাঁন : পাবনার বেড়া উপজেলার যমুনার ভাঙণের কবলে পরা নতুন ভারেঙ্গা ইউনিয়নের চর সাফুল্লাহ ও পূর্ব শ্রীকন্ঠদিয়া ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর খোঁজ খবর ও শুকনা খাবার বিতরন করা হয়।

সোমবার (২২জুলাই) সকাল ৮টার সময় উপজেলার চর সাফুল্লাহ ও পূর্ব শ্রীকন্ঠদিয়া গ্রামে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনার পক্ষ থেকে শতাধিক পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আলহাজ এ্যাডঃ শামসুল হক টুকু এমপি ও স্বরাষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আসিফ আনাম সিদ্দিকী, বেড়া উপজেলা নির্বাহী অফিসার, শাহিদ মাহমুদ খাঁন, অফিসার ইনচার্জ বেড়া মডেল থানা, শহিদুল্লাহ উপ-সহকারী প্রকৌশলী (ডিডিএম), মেজবা বেড়া উপজেলা ভাইস চেয়ারম্যান।

এ সময় শামসুল হক টুকু বলেন, বন্যায় প্লাবিত ক্ষতিগ্রস্থ পরিবারেরগুলোর তালিকা করে সরকারি ভাবে সহযোগিতা করা হবে। এছাড়াও ভাঙন থেকে রক্ষা পেতে সবাইকে নিয়ে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
উপজেলা প্রশাসনের তরিৎ পদক্ষেপ নেয়ায় ভাঙন তান্ডব গত দিনের তুলনামুলক ভাবে সোমবার পর্যন্ত অনেকটা নিয়ন্ত্রণে আছে বলে জানান ইউএনও আসিফ আনাম সিদ্দিকী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373