বাংলাদেশে চোর ডাকাতদের প্রমোশন চলছে

imranমন্ত্রিসভায় নতুন সদস্যদের দফতর প্রদানের পাশাপাশি পুরনো বেশ কয়েকজনের দফতরও পরিববর্তন করাকে কেন্দ্র করে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার বলেছেন, বাংলাদেশে চোর ডাকাতদের প্রমোশন চলছে। ঘুম থেকে উঠে আপনি মন্ত্রী হলে ইমরান এইচ সরকার দায়ী নয়! অবশ্য চোরদের চোর বলায় মামলা খাবার সম্ভাবনাও প্রকট!! ঠিক না?

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা নারায়ণ চন্দ্র চন্দকে ওই মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। মন্ত্রিসভার নতুন সদস্য লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামালকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। আর ওই মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে থাকা সরকারের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননকে দেওয়া হয়েছে সমাজ কল্যাণ মন্ত্রণালয়। তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বারকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও পানি সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ পেয়েছেন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের দায়িত্ব। আর পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু পেয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়। ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা তারানা হালিমকে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে।

মঙ্গলবার ফেসবুক পেইজে ইমরার এইচ সরকার এই স্ট্যাটাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373