নৌকা পেলে নেত্রীকে বিজয় উপহার দেব: আদম তমিজি

নৌকা পেলে নেত্রীকে বিজয় উপহার দেব: আদম তমিজি

adomঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে রয়েছেন অনেকেই। তবে এর মধ্যে চাঞ্চল্য সৃষ্টি করেছেন ব্যবসায়ী আদম তমিজি হক। ভিন্নধর্মী প্রচার প্রচারণা, মানবিক ও আধুনিক ঢাকা গড়ার শ্লোগানের মাধ্যমে তরুণ এবং নতুন প্রজন্মের মাঝে বেশ সাড়া ফেলেছেন তিনি। রাজনীতিতে তরুণ নেতৃত্বের সংকটে সবার আগ্রহে পরিণত হয়েছেন তমিজি হক।

মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আদম তমিজি হক ঢাকাটাইমসকে বলেন, ‘আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত- ইনশাআল্লাহ। আর মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দেব। যারা আমাকে শুরু থেকে অকুণ্ঠ সমর্থন দিয়ে আসছেন তাদের সবাইকে আমি নিরাশ করবো না। দলীয় মনোনয়নের একেবারে শেষ সময়ে আছি, তাই সবার দোয়া চাই।’

আওয়ামী লীগের মনোনয়নে পেয়ে নির্বাচনে অংশ নিলে ডিজিটাল রাজধানী ঢাকা গড়ার প্রধান কারিগর তরুণরা তাকে বেছে নেবেন এমনটাই প্রত্যাশা আদম তমিজি হকের।

রাজধানীর একাধিক বিশ্ববিদ্যালয়ের অসংখ্য শিক্ষার্থী, তরুণ প্রজন্মের পেশাজীবী, চাকরিজীবী ও ব্যবসায়ীর সঙ্গে কথা বলে জানা যায়, তরুণ হিসেবে আদম তমিজি হক পারবেন বিশ্বমানের রাজধানী হিসেবে ঢাকাকে গড়ে তুলতে এমনটা তারা আশা বিশ্বাস করেন। উন্নত মানবিক ঢাকা শহর গড়ে তুলতে তিনি সক্ষম হবেন বলেও মনে করেন নগরবাসী।

ভিন্নধর্মী প্রচার আর ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনার মাধ্যমে সব শ্রেণি-পেশার মানুষের মাঝে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছেন আদম তমিজি হক। ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাসিন্দারা মনে করছেন আদম তমিজি হক এই নির্বাচনের মাধ্যমে তার রাজনৈতিক অবস্থান শক্তিশালী করেছেন।

সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ তাকে মনোনয়ন না দিলেও সামনে জাতীয় সংসদ নির্বাচনে ঢাকার যেকোনো আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা করছেন আদম তমিজি হক। এতে তিনি ঢাকাবাসীর স্বপ্ন পূরণ করতে পারবেন বলে মনে করেন সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373