তোফায়েলের সঙ্গে তমিজির উগ্র আচরণ

তোফায়েলের সঙ্গে তমিজির উগ্র আচরণ

adomমঙ্গলবার রাতে ডিএনসিসি উপ-নির্বাচনে প্রার্থী চূড়ান্তে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বসে মনোনয়ন বোর্ডের সভা।

সভায় আতিকুল ইসলামকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করার পরপরই সেখান (গণভবন) থেকে বেরিয়ে যেতে চান তমিজি। এসময় তাকে বসতে বলেন তোফায়েল আহমেদ। সে সময় তার (তোফায়েল) সাথে খারাপ আচরণ করেন তমিজি। ক্ষুব্ধ হয়ে তোফায়েল আহমেদ তাকে (তমিজি) উদ্দেশে করে বলেন, এই লোককে গণভবনে ঢুকতে দিয়েছে কে? সে মেয়র তো দূরের কথা, আ’লীগের তৃণমূলের কর্মী হওয়ারও যোগ্য না।

পরিবর্তনকে বিষয়টি জানান সভায় অংশগ্রহনকারী মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন না পাওয়া অন্য প্রার্থীরা। এদের মধ্যে রয়েছেন ডিএনসিসির বর্তমান ভারপ্রাপ্ত মেয়র ওসমান গণি, যুবলীগ নেতা আবুল বাশার, সাবেক এমপি ও মহিলা আ’লীগের নেত্রী আসমা জেরিন ঝুমু এবং অধ্যক্ষ শাহ আলম।

তারা পরিবর্তনকে বলেন, এর মতো লোকের (তমিজি) কোন ‘আদব কায়দা’ জানা নেই। সে যে কাজটি করেছে তা কোনভাবেই মেনে নেয়া যায় না।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি দলীয় মনোনয়ন সংগ্রহ করার আগ মুহূর্তেও আদম তমিজি সাংবাদিকদের নিয়ে কটূক্তি করেছিলো। সে বলেছিলো, টাকা ছিটালেই সাংবাদিক পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373