এবার রাজধানীতে টাকার বৃষ্টি!

এবার রাজধানীতে টাকার বৃষ্টি!

takaকী, শিরোনাম পড়ে চমে গেলেন তো! এটি কোনো সিনেমার শুটিং নয়, বাস্তব ঘটনা। দিনদুপুরে রাজধানীর আকাশ থেকে ঝরে পড়েছে টাকা। পাঁচ-দশ টাকা নয়, একেবারে ৫০০ আর ২০০০ টাকার কড়কড়ে নোটের বৃষ্টি। বুধবার এই টাকার বৃষ্টি হয়েছে পশ্চিবঙ্গের রাজধানী কলকাতায়।

বুধবার দুপুরে মধ্য কলকাতার বেন্টিঙ্ক স্ট্রিটের একটি বহুতল ভবন থেকে টাকা পড়তে থাকে। প্রথমে ঘটনাটি দেখে অবাক হয়ে গিয়েছিলেন পথচারীরা।এরপর তারা হুড়োহুড়ি করে টাকা কুড়াতে শুরু করে। প্রথমে ৫০০ ও ২০০০ টাকার নোট, তারপর একের পর এক টাকার বান্ডিল বহুতল ভবনের জানলা থেকে নিচে পড়তে শুরু করে। এ ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সড়কে থমকে যায় যান চলাচল।

স্থানীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, কলকাতার বেন্টিঙ্ক স্ট্রিটের এম কে পয়েন্ট বিল্ডিংয়ের চারতলার একটি অফিস থেকে এসব টাকার বান্ডিল ফেলা হয়েছে।

সূত্রের বরাত দিয়ে , ছয়তলার ওই অফিসে রাজস্ব দপ্তরের কর্মকর্তারা অভিযান চালালে জানলা দিয়ে টাকার বান্ডিলগুলো নিচে ফেলে দেয়া হয়। তবে সেটি কোন সংস্থার অফিস এবং সেখানে এত টাকা এল কোত্থেকে এলো এর কোনও সদুত্তর মেলেনি।

তবে স্থানীয় বাসিন্দাদের ধারণা, ওই অফিসে কোনও বেআইনি কাজকর্ম হত। সে কারণেই সেখানে এত বিপুল পরিমাণ নগদ টাকা মজুত ছিল। যদিও অফিসের কর্মী বা বহুতলের অন্যান্য অফিসের কেউই এ বিষয়ে মুখ খুলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373