এবার আদম তমিজির পোস্টার নিয়ে হাস্যরস!

এবার আদম তমিজির পোস্টার নিয়ে হাস্যরস!

adomঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেই গণমাধ্যমকর্মীদের প্রতি কটূক্তি করলেন সম্প্রতি সামাজিক মাধ্যমে প্রার্থিতার ঘোষণা দিয়ে আলোচনায় আসা আদম তমিজি হক। এবার ফেসবুকে তার ভাইরাল করা একটা পোস্টার নিয়েও হাস্যরসের সৃষ্টি হয়েছে। যে পোস্টারে তিনি লিখেছেন ‘ ঢাকাকে যানযটমুক্ত রূপান্তরিত করতে অঙ্গীকারবদ্ধ।’ তবে যানজট বানানটি ভুল করার কারণে নানা মহলে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

পোস্টারটিতে তিনি বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজীব ওয়াজেদ জয়ের ছবি ব্যবহার করেছেন। পাশাপাশি নিজেকে মেয়র পদপ্রার্থী হিসাবে নৌকায় ভোট চেয়েছেন আদম তমিজি। এর আগে শনিবার আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রির প্রথম দিন সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে সেখান থেকে বের হয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে গণমাধ্যমের প্রতি ক্ষোভ ঝাড়েন তিনি।

আওয়ামী লীগের এই মনোনয়নপ্রত্যাশী বলেছেন, টাকা ছিটালেই সাংবাদিকের অভাব হয় না।

তমিজির ক্ষোভের কারণ, তিনি ভোটের লড়াইয়ে নামতে চাওয়ার পর গণমাধ্যম তাকে নিয়ে তেমন আলোচনা করেনি। আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে আতিকুল ইসলামের নামই প্রচার করেছে।

আনিসুল হকের মৃত্যুর পর ফাঁকা হওয়া মেয়র পদ পূরণে যখন নির্বাচনের কথা চলছে তখন হঠাৎ ভোটে দাঁড়ানোর ঘোষণা দেন হক গ্রুপের ব্যবস্থাপক আদম তমিজি হক। তিনি নিজেকে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার শুরু করেন। তবে মূলধারার গণমাধ্যমগুলোতে তাকে নিয়ে তেমন কোনো আলোচনা হয়নি।

তমিজি সাংবা‌দিকদের বলেন, আগে আপনারা কোথায় ছিলেন? আজ আমি যখন নমিনেশন ফরম নিতে এসেছি তখন আপনাদের আমার দিকে নজর পড়েছে? এতদিন তো আপনারা সবাই আতিকুল ইসলামের পেছনে ছুটেছেন। আজ যখন বুঝেছেন আমি মেয়র হতে যাচ্ছি, তখন আপনারা আমার পিছু নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373