আইসিসি থেকে সবচেয়ে বড় খেতাব পেলেন সাকিব

sakibসাকিব আল হাসান দারুণভাবে ২০১৭ সালটা শুরু করেছিলেন। নিউজিল্যান্ডের ওয়েলিংটনে করেছিলেন ক্যারিয়ার-সেরা ২১৭ রান। সেই জুটিতে সেঞ্চুরি পেয়েছিলেন মুশফিকুর রহিমও।

টেস্টে বাংলাদেশের শততম জয় ও প্রথমবারের মতো অস্ট্রেলিয়াকে হারানোর ক্ষেত্রেও ছিল এই দুই ক্রিকেটারের অসামান্য অবদান। এই বছর টেস্টে ৬৬৫ রান করেছেন সাকিব। বল হাতে নিয়েছেন ২৭ উইকেট। র‌্যাঙ্কিংয়ে তিন ফরম্যাটে সেরা অলরাউন্ডারের জায়গাটি দখল করে রেখেছিলেন সাকিব আল হাসান।

আরও পড়ুন: সাত বছর পর কেকেআরে নেই সাকিব

তাই বছর শেষে সাকিব আল হাসানকে ‘রানওয়ে লিডার’ খ্যাতি দিয়েছে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। বুধবার সাকিব আল হাসানের ফেসবুক পেইজে এ বিষয়ে একটি পোস্ট দেয়া হয়েছে।

সাকিব আল হাসানের ফেসবুক পেইজে দেয়া একটি পোস্টে লেখা হয়েছে, ‘অনবদ্য আরেকটি অর্জন! ক্রিকেটের তিন ফরম্যাটের অলরাউন্ডার র‍্যাঙ্কিং এর সেরা হওয়ায় ‘রানওয়ে লিডার’ হিসাবে দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এর নাম ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। সাফল্যের এই প্রাপ্তি আসন্ন সিরিজগুলোতেও তাকে আরও ভালো খেলার প্রেরণা যোগাবে অবশ্যই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373