অল্পের জন্য প্রানে বাচলেন অর্থমন্ত্রী

muhitসিলেটে দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তবে এ ঘটনায় ৩০ জন আহত হয়েছেন। শুক্রবার সিলেট নগরের রায়নগর সোনারপাড়া জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এ খবর নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল।

আহতরা হলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এসএম নুনু মিয়া, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুবলীগ নেতা মানিক, ছাত্রলীগ নেতা নাসিরসহ অন্তত ৩০ জন।

আব্দুর রহমান জামিল জানান, জুমার নামাজ শেষে অর্থমন্ত্রীর সঙ্গে মুসল্লিরা সাক্ষাৎ করছিলেন। তখন মসজিদের পাশের একটি মাঠ থেকে মন্ত্রীর গাড়িটি চালক আনছিলেন। সেসময় গাড়িটি ব্রেকফেল করে মুসল্লিদেরকে ধাক্কা দেয়। এতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা মারাত্মকভাবে আঘাত আহত হন। তবে অর্থমন্ত্রীর কোনো ক্ষতি হয়নি। পড়ে গিয়ে কিছুটা আঘাত পেয়েছেন।

সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান, গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/purebd/public_html/aaa/shadhinkantha.com/wp-includes/functions.php on line 5373