প্রকাশিত: জানুয়ারী ২০, ২০১৮ ৮:২২ পিএম , আপডেট: জানুয়ারী ২০, ২০১৮ ৮:২৩ পিএম
cff
Single Page Top

cffক্রাউডফান্ডিং ফাউন্ডেশনের সদস্যরা ইমরান নামের এক যুবককে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে। ইমরান শনিবার সন্ধায় মিরপুর-১ এর সনি সিনেমা হলের  পাশে  অজ্ঞান অবস্থায় পড়ে ছিলেন। সে সময় ক্রাউডফান্ডিং ফাউন্ডেশনের সদস্য রিয়াদ এবং হাবিব ওই যুবককে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন। পরে তার কাছ থেকে পরিচয় জেনে পরিবারের সদস্যদের কাছে তাকে হস্তান্তর করেন।

ইমরানের চাচা দুলাল জানান, তার ভাতিজার খোজ না পাওয়ার পর পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েন। সারাদিন খুঁজে তাকে না পেয়ে অবশেষে যখন শহরে মাইকিং করার প্রস্তুতি নিচ্ছেলেন তখন তার ভাতিজা নিয়ে ক্রাউডফান্ডিং ফাউন্ডেশনের সদস্যরা আমার বাসায় চলে আসে। আমি ক্রাউডফান্ডিং ফাউন্ডেশনের প্রতি অনেক কৃতজ্ঞ।

ক্রাউডফান্ডিং ফাউন্ডেশনের সদস্য রিয়াদ বলেন,অজ্ঞান যুবককে উদ্ধার করে আমরা তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছি। এটা আমাদের নৈতিক দায়িত্ব। একজন মানুষকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে নিজের কাছে অনেক ভাল লাগছে।

উল্লেখ্য ইমরান রেড এন্ড গ্রিন নামের এক খাবার হোটেলে কাজ করেন, আজ বেতন পাওয়ার পর চিড়িয়াখানায় ঘুড়তে যায়,ওইখান থেকে অপরিচিত এক  লোকের সাথে বাণিজ্য মেলায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে, তারপর চিড়িয়াখানা থেকে ১ নাম্বার আসার পথেই তাকে অজ্ঞান করার ঔষধ খাইয়ে ৫ হাজার টাক আর তার শখের ফোনটি নিয়ে যায়।

পাঠকের মতামত

Single Page Bottom
irfan_khan

মা’রা গেছেন ইরফান খান

না ফেরার দেশেই চলে গেলেন ইরফান খান। ৫৪ বছর বসেই চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান ...
siria

১৩ বছর ধরেই তারা লকডাউনে

‘লকডাউন’ শব্দটির সঙ্গে বিশ্ব নতুন পরিচিত হলেও এ বাস্তবতার সঙ্গে অনেক আগেই মানিয়ে নিয়েছে ফিলিস্তিনের ...
govt

বাড়ছে না আর সরকারি ছুটি!

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও প্রাণঘাতী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এর সংক্রমণ প্রতিরোধে প্রায় এক মাসেরও ...
Single Page Footer