প্রকাশিত: জুলাই ১১, ২০১৯ ১১:১১ পিএম
Single Page Top

hasanবেলজিয়ামে শনিবার (৬ জুলাই) আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়। এতে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়। সংগঠনের সভাপতি শহিদুল হক শহিদের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন। বিশেষ অতিথি ছিলেন বেলজিয়ামে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শাহাদাত হোসেন ও সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ সভাপতি এম. নজরুল ইসলাম।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের গৌরব ইতিহাস ও ঐতিহ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে বারবার হত্যচেষ্টা করা হয়েছে তারপরও তিনি বিচলিত না হয়ে দেশের মানুষের পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।আজ বাংলাদেশকে দেখলে মনে হবে সিঙ্গাপুর, ব্যাংকক কিংবা মালয়েশিয়া।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মুজিবুর রহমান, বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা ড. ফারুক মির্জা, খোকন শরীফ, সহসভাপতি বিধান দেব, মনির হোসেন জামাল, হুমায়ণ মাসুদ হিমু, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান খান, দাউদ খান সোহেল, প্রচার সম্পাদক আক্তারুজ্জামান, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, রানা মর্তুজা, আওয়ামী লীগের আহ্বায়ক আলী হোসেন, বেলজিয়াম বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ফিরোজ বাবুল ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন কয়েছ, সহসভাপতি এম এ কাশেম, সহসভাপতি মঞ্জুরুল হাসান সেলিম, হল্যান্ড আওয়ামী লীগ নেতা মুরাদ খান, জার্মান আওয়ামী লীগ নেতা মোবারক আলী ভূইয়া বকুল প্রমুখ।

পাঠকের মতামত

Single Page Bottom
irfan_khan

মা’রা গেছেন ইরফান খান

না ফেরার দেশেই চলে গেলেন ইরফান খান। ৫৪ বছর বসেই চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান ...
siria

১৩ বছর ধরেই তারা লকডাউনে

‘লকডাউন’ শব্দটির সঙ্গে বিশ্ব নতুন পরিচিত হলেও এ বাস্তবতার সঙ্গে অনেক আগেই মানিয়ে নিয়েছে ফিলিস্তিনের ...
govt

বাড়ছে না আর সরকারি ছুটি!

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও প্রাণঘাতী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এর সংক্রমণ প্রতিরোধে প্রায় এক মাসেরও ...
Single Page Footer