প্রকাশিত: জানুয়ারী ১৮, ২০১৮ ৭:৪০ পিএম
salman-kaat
Single Page Top

salman-kaat‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার সাফল্যের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সাবেক প্রেমিকযুগলের রসায়ন ব্যাপক প্রশংসিত হয়েছে দর্শকমহলে। এই সিনেমায় শুটিংয়ের সময় থেকেই একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে সালমান-ক্যাটকে।

নায়কের জন্মদিন পালনের জন্য রাতেই হাজির হয়েছিলেন নায়িকা। এছাড়াও একটি রিয়্যালিটি শো অনুষ্ঠানে একসঙ্গে গিয়েছিলেন সালমান-ক্যাট। সেখানে এক প্রতিযোগী সালমানের ‘তেরে নাম’ সিনেমার টাইটেল গানের সঙ্গে পারফর্ম করেন।

আর সেই পারফর্মেন্স দেখে কেঁদেই ফেলেন ক্যাট। সেখানেও নায়িকাকে সান্ত্বনা দিতে এগিয়ে আসেন সালমান। সব মিলে সাবেক এই প্রেমিক জুটি আবারো একসঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন এমন খবর চাউর হয়।

এবার সেই খবরটি আরো খানিকটা উস্কে দিলেন ক্যাটরিনা নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে হাতে মেহেদি পরা ছবি পোস্ট করেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে লজ্জায় একেবারে মুখ লাল অভিনেত্রীর।
এরপর থেকেই কেউ কেউ বলছেন, নিশ্চয় বিয়ের জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা। আর পাত্রের নামের জায়গায় বার বারই চলে আসছে সালমানের নাম। যদিও কেনো হাতে মেহেদি পরেছেন তা খোলসা করেননি ক্যাটরিনা।

এরই মধ্যে বক্স অফিসে ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি রেকর্ড ব্যবসা করেছে। বলিউডে গুঞ্জন, সেই সাফল্যকে সঙ্গে নিয়েই কী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা?
সম্প্রতি আনুশকা শর্মার বিয়ের পর বলিউডের অনেকের নামেই চুপি চুপি বিয়ের গুঞ্জন ওঠে। যদিও এসবের সত্যতা পাওয়া যায়নি। এখন শোনা যাচ্ছে সালমান-ক্যাটরিনার কথা। তবে গুঞ্জন নিয়ে চুপচাপ আছেন সালমান-ক্যাট দু’জনেই।

পাঠকের মতামত

Single Page Bottom
govt

বাড়ছে না আর সরকারি ছুটি!

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও প্রাণঘাতী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এর সংক্রমণ প্রতিরোধে প্রায় এক মাসেরও ...
Jaforullah

অবশেষে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট পরীক্ষার অনুমতি দিয়েছে ওষুধ প্রশাসন

গণস্বাস্থ্য কেন্দ্রের গবেষকদের উদ্ভাবিত করোনা ভাইরাস পরীক্ষার ‘জি র‍্যাপিড ডট ব্লট’ কিট পরীক্ষার অনুমতি দিয়েছে ...
Single Page Footer