প্রকাশিত: জানুয়ারী ১৮, ২০১৮ ১:১৩ এএম
mosarrof
Single Page Top

mosarrofগত কয়েকটি রাত কাটলো বিমান বন্দরে। সোনা পাচারকারীর পেছনে ছুটে। অবশেষে ১৪টি সোনার বারসহ জব্দ করা গেলো পাচারকারীকে।’ এভাবেই নিজের ফেসবুকে লিখলেন অভিনেতা সুজাত শিমুল।
এমন দৃশ্য দেখা যাবে ‘স্বর্ণমানব’ টেলিছবিতে। ড. মইনুল খানের রচনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন মাসুম শাহরিয়ার। পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ। এতে স্বর্ণমানব চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

টেলিছবির কাহিনি প্রসঙ্গে কাস্টমস ইন্টেলিজেন্স অ্যান্ড ইনভেস্টিগেশনের মহাপরিচালক ড. মইনুল খান বলেন, দালালের সহায়তায় মধ্যপ্রাচ্য পাড়ি দিলেও সুবিধা না পেয়ে দেশে ফেরত আসেন মোশাররফ করিম। ধারদেনা করে নি:স্ব হয়ে পড়েন। ধারদেনা আর মেহজাবিনের সঙ্গে বিয়ের কথাবার্তায় আর্থিক চাপ অনুভব করে মোশাররফ করিম।
চোরাচালানকারী চক্রের সদস্য হাসানের খপ্পরে পড়ে যায়। এয়ারপোর্ট টু এয়ারপোর্ট যাতায়াত। প্রতি চালানে নগদ টাকা। লোভ হলো। চলে বিশেষ প্রশিক্ষণ। এরপর কাস্টমস গোয়েন্দার নজরদারিতে ধরা পড়া। তবে শরীরে বিশেষভাবে বহন করায় তা উদ্ধারে চলে নাটকীয়তা।
অবশেষে হার মানতে হয় বাহককে। মোশাররফ করিমের অসাধারণ অভিনয়ে কাহিনিতে ভীষণ টেনশন যুক্ত হয়েছে। শাহজালাল বিমানবন্দরে শুল্ক গোয়েন্দা সংস্থার অন্তরালে গোয়েন্দা কাজের ছাপ দেখা যাবে এই টেলিছবিতে।

আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে আগামী ২৬ জানুয়ারি রাত ৮ টায় চ্যানেল আইয়ে প্রচার হবে বিশেষ টেলিছবি ‘স্বর্ণমানব’। অভিনয় করেছেন মোশাররফ করিম, মেহজাবিন, অপর্না ঘোষ, আখম হাসান, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ।

পাঠকের মতামত

Single Page Bottom
govt

বাড়ছে না আর সরকারি ছুটি!

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও প্রাণঘাতী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এর সংক্রমণ প্রতিরোধে প্রায় এক মাসেরও ...
Jaforullah

অবশেষে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট পরীক্ষার অনুমতি দিয়েছে ওষুধ প্রশাসন

গণস্বাস্থ্য কেন্দ্রের গবেষকদের উদ্ভাবিত করোনা ভাইরাস পরীক্ষার ‘জি র‍্যাপিড ডট ব্লট’ কিট পরীক্ষার অনুমতি দিয়েছে ...
Single Page Footer