এবার সকল চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর দিলেন প্রধানমন্ত্রী

এবার সকল চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর দিলেন প্রধানমন্ত্রী

pmকরোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবিলায় সব ধরনের পদক্ষেপ নিয়েছে সরকার। তাই ‘কাউকে চাকরি থেকে বিতাড়িত করা হবে না’ বলে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৫ এপ্রিল) সকালে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে কর্মপরিকল্পনা ঘোষণা শেষে এ কথা বলেন তিনি। এ সময় দেশে সম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবিলায় ৭২ হাজার ৭৫০ কোটি টাকার নতুন চারটিসহ মোট পাঁচটি প্যাকেজে আর্থিক সহায়তা ঘোষণা করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, সকলের কষ্ট লাঘব করা আমাদের দায়িত্ব। সে দায়িত্ব নিয়েই আজ প্যাকেজ ঘোষণা করেছি। এর সুফলটা আশা করি সকলেই পাবে।

কিন্তু এর সুযোগ নিয়ে কেউ যেন কোনো ধরনের দুর্নীতি, কোনো অনিয়ম বা কোনো অপব্যবহার না করেন। আমার সোজা কথা-কেউ এর সুযোগ নিয়ে অপব্যবহার করবেন না।

পণ্যের উৎপাদন ও ব্যবহার বাড়ানোর তাগিদ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, রফাতনির পশাপাশি এখন দেশিও পণ্যের উৎপাদন ও ব্যবহার বাড়াতে হবে।

সংবাদ সম্মেলনের শেষ মুহূর্তে প্রধানমন্ত্রী বলেন, আমরা যদি সঠিকভাবে কাজ করতে পারি তাহলে কোনো সেকশনের মানুষই, যে যে সেকশনে কাজ করেন, কেউই অসুবিধায় পড়বেন না।

govtসাংবাদিকদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, দেশে করোনা ভাইরাসের সম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবিলায় সরকারের পদক্ষেপগুলো মানুষের কাছে প্রচার করেন। তাহলে সবাই আশ্বস্ত হবেন, আশার বাণী শুনবে এবং তাদের জীবন যাত্রা অব্যাহত রাখতে সক্ষম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *