এবার প্রধান বিচারপতি পদত্যাগের আসল কারন জানালেন আইনমন্ত্রী

এবার প্রধান বিচারপতি পদত্যাগের আসল কারন জানালেন আইনমন্ত্রী

jujআইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, দুর্নীতির কারণে প্রধান বিচারপতি এস কে সিনহা পদত্যাগ করেছেন। পদত্যাগ করা প্রধান বিচারপতির বিরুদ্ধে থাকা ১১টি অভিযোগের পরিপ্রেক্ষিতে অন্য বিচারপতিরা তার সঙ্গে বসতে না চাওয়াতেই তিনি পদত্যাগ করেছেন।

রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে পৌর এলাকায় তালতলা গ্রামে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল এতে সভাপতিত্ব করেন। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে একটি সংবিধান উপহার দিয়ে গেছেন। ১৯৭৫ সাল থেকে এ সংবিধান নিয়ে ফুটবল খেলা শুরু হয়। আমি বলেছিলাম সংবিধান হচ্ছে সর্বোচ্চ আইন।

আর এই কথা শুনেই তিনি (এস কে সিনহা) গোসসা হয়ে যান। মন্ত্রী আরো বলেন, আগামী বছরের (এ বছর) ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আগামীতে আমরা (আওয়ামী লীগ) আবারো ক্ষমতায় আসবো। কেউ নির্বাচন ব্যাহত করার চেষ্টা করলে শুধু ভোট নয়, আইনের মাধ্যমেও জবাব দেয়া হবে। কাউকে গন্ডগোল করতেও দেয়া হবে না।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন মর্যাদার আসনে বসেছে। এখন মার্কিন প্রেসিডেন্ট যখন জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণা দেয় তখন আমরা এর প্রতিবাদ করতে পারি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রেলে উঠে গেছে। উপজেলার তালতলা, গুরিয়ারূপ, আড়াইবাড়ি, গুরুহিত, মরাপুকুর পাড়, কাঞ্চনমুগি, শীতলাপাড়া, কৃষ্ণপুর, মাইজখার-বিষ্ণুপুর গ্রামে বিদ্যুতায়ন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *