খুলনা ছাত্রলীগের সভাপতি সুজন, সাধারণ সম্পাদক রাসেল

Sujonখুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি হয়েছেন শেখ শাহজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক হয়েছেন এসএম আসাদুজ্জামান রাসেল। মহানগর ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে সোমবার সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ তাদের নাম ঘোষণা করেন।

কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সিদ্ধান্তের প্রেক্ষিতে শেখ শাহজালাল হোসেন সুজনকে সভাপতি এবং এসএম আসাদুজ্জামান রাসেলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। বাকি পদগুলোর নাম ঢাকা গিয়ে ঘোষণা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে বলে দলীয় সূত্র জানায়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নেত্রী ও প্রাক্তন মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ, আওয়ামী লীগ নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, সদর থানা আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সহসম্পাদক অসিত বরণ বিশ্বাস, শেখ ফারুক হাসান হিটলু, মহানগর ছাত্রলীগ প্রাক্তন সভাপতি শফিকুর রহমান পলাশ প্রমুখ।