এবার শাকিব খানকে নিয়ে একি বললেন শ্রদ্ধা কাপুর

shakib sriddhaশাকিব খান ৫০ লক্ষ টাকা ডিজার্ভ করেন বলে মন্তব্য করেছেন ‘নোলক’ চলচ্চিত্রের প্রযোজক সাকিব সনেট। চ্যানেল আই অনলাইনের সঙ্গে কথোপকথনে এমনটি বলেছেন বি হ্যাপী এন্টারটেইনমেন্ট এর তরুণ কর্ণধার সাকিব সনেট।
তিনি আরো বলেন, ‘আমি কাগজে কলমের বাইরে কিছু করিনা। আমার যে কোন কাজে ক্ষুদ্র অংশগ্রহণও যার থাকে তার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করি। যদিও এটি আমার প্রথম চলচ্চিত্র প্রযোজনা তবে মিডিয়ায় প্রথম পদচারণা নয়। আমি নিজে ‘ঢাকা পদাতিক’ থিয়েটার করেছি। ব্যবসার অঙ্গণ মিডিয়াকে ঘিরে। সব ধরণের মিডিয়া সলিউশনের কাজ করি।’

একজন কুশীলবকে ৫০ লক্ষ দিয়ে বর্তমান চলচ্চিত্র ব্যবসায় বিনিয়োগ ফেরত কিংবা লাভ আশা করতে পারেন প্রশ্নে সনেট বলেন, দিনশেষে আমি কিন্তু ব্যবসায়ী। লাভ ক্ষতির কথা মাথায় থাকে। মার্কেট অ্যানালিসিস থাকে? গুছিয়ে কাজ করলে সবাইকে তার যোগ্য পারিশ্রমিক দিয়েও বর্তমান চলচ্চিত্র বাজারে নিরাপদ বিনিয়োগ করা যায় বলে আমার মনে হয়।’

পরিচালক রাশেদ রাহার সঙ্গে চ্যানেল আই অনলাইনে এসেছিলেন তিনি। শাকিব খানকে ৫০ লক্ষ টাকা দিতে পেরে আমরা সম্মানিত হয়েছি। কারণ তিনি এটা ডিজার্ভ করেন। আজকের বাংলাদেশ চলচ্চিত্র প্রায় একা টেনে নিয়ে চলেছেন তিনি। যার কাজ দেখতে দর্শক হলে যাচ্ছে তার যোগ্য সম্মানী দেওয়াটা আমার দায়িত্ব। পাশাপাশি উনি আমাদের দুই তরুণকে যে সম্মান দিয়েছেন তাতে আমরা আরো দায়িত্বের ভার অনুভব করছি।

সাকিব সনেট বলে, ‘সেপ্টেম্বরে প্রথম যেদিন তার সঙ্গে বসি তারপরে টানা ৬দিন সময় নিয়ে আলোচনা করেছেন তিনি। প্রযোজক হিসেবে আমি নতুন কিংবা আমার পরিচালকও নতুন। কিন্তু তার আচরণে এর বিন্দুমাত্র ছাপ ছিল না। নতুনদের জন্য এমন উৎসাহ অনুপ্রেরণা তৈরী করে। তিনি জানতে চেয়েছেন আমাদের সব কিছু। নিশ্চিত হতে চেয়েছেন অনেক কিছু। বিরক্ত হননি একদম।

কাউকে নিয়ে যদি বিনিয়োগ নিরাপদ হয় তবে তাকে তার যোগ্য পারিশ্রমিক দিতে সমস্যা কই?
মঙ্গলবার রাজধানীতে এক পাঁচতারকা হোটেলে বি হ্যাপী এন্টারটেইনমেন্টের প্রথম প্রযোজনা ‘নোলক’ এর মহরত অনুষ্ঠিত হয় । এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও ববি। যা তাদের পঞ্চম জুটিবদ্ধ ছবি। ছবিতে আরো অভিনয় করছেন মৌসুমী, ওমরসানী, শহীদুল আলম সাচ্চু, রজতাভ দত্ত (ভারত), বিশ্বজিৎ (ভারত) প্রমুখ। ভারতের হায়দ্রাবাদ রামুজি ফিল্ম সিটিতে একটানা ছবির শুটিং চলবে ৩ ডিসেম্বর থেকে। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত।