এক শিশুকে বাঁচাতে গিয়ে ৪ বন্ধুর নির্মম মৃত্যু

ak-sisukeনারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক শিশুকে বাঁচাতে গিয়ে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে চার বন্ধুর মৃত্যু হয়েছে।

বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার পুরিন্দা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নরসিংদীর মাধবদীর ভগীরথপুর এলাকার আশিকুর রহমান পাভেল (২৪), তাঁর বন্ধু শরিফুল ইসলাম তুষার (২৩), অভি (২৩) ও লিমন (২২)। এঁদের মধ্যে পাভেল নর্থ সাউথ ও তুষার ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটিতে পড়তেন। পাভেল মাধবদীর এম এম কে সিএনজি স্টেশন ও এম এম কে ডাইংয়ের মালিক, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক হাজি আবদুল মোমেন মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম জানান, বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার পুরিন্দা এলাকায় একটি শিশু রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী প্রাইভেটকার সাইড দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই প্রাইভেটকারের যাত্রী অভি নিহত হন। গুরুতর আহত হন পাভেল, তুষার ও লিমন। আশপাশের লোকজন তাঁদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকার অ্যাপোলো হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

ওসি জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি একটি ভেকুর সাহায্যে টেনে তোলা হয়েছে। প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেছে। রেকার খবর দেওয়া হয়েছে।